শিরোনামহীন

ভালোবাসুন ফার্সি ভাষায়

১।
دوسِتت دارَم
(দুছেত দরাম)
আমি তোমাকে ভালোবাসি।

২।
خِيلی دوسِتت دارَم
(খেইলি দুছেত দরাম)
আমি তোমাকে খুব ভালোবাসি।

৩।
من عاشِقِتَم
(মান ওশেকেথাম)
আমি তোমার প্রেমিক।

৪।
تٌو عِشقِ مَنی
(তো এশকে মানি)
তুমি আমার ভালোবাসা।

৫।
تٌو هَمِی چيزِ مَنی
(তো হামে ছিজে মানী)
তুমি আমার সবকিছু।

৬।
بِه تٌو تَعَلٌق دارم
(বেতো তায়াল্লুক দরাম)
আমি শুধু তোমার।

৭।
بِهِت عَلاقِه دارَم
(বেহেত আলোকে দরাম)
আমি তোমাকে ভালোবাসি।

৮।
تُو زِندِگیِ مَنی
(তো জিন্দেগিয়ে মানী)
তুমি আমার জীবন।

৯।
دِلَم بَرات تَنگ شٌده
(দেলাম বারোত তাং শুদে)
তোমাকে মিস করছি / তোমাকে মনে পড়ছে।

১০।
دِلَم برات يِه ذَرِه شٌده
(দেলাম বারোত ইয়ে জারে শুদে)
তোমাকে খুবই মনে পড়ছে।

১১।
هَميشِه بِهِت فِکر می کُنَم
(হামিশে বেহেত ফেকর মি কুনাম)
আমি সারাক্ষণ তোমার কথা ভাবি।

১২।
هَمِيشِه بِه فِکرِ تَم
(হামিশে বেহ ফিকরেথাম)
আমি সারাক্ষণ তোমার কথা চিন্তা করি।

১৩।
هَميشِه به يادِتَم
(হামিশে বে ইয়োদেথাম)
সারাক্ষণ তোমায় ভাবি।

১৪।
هَرگِز مَن رو تَنها نَذار
(হারগেজ মানরো থানহো না-জর)
আমাকে একা রেখে কখনো চলে যেয়ো না।

১৫।
مِی ميرَم بَرات
(মি মিরাম বারোত)
আমি তোমার জন্যে মরে যাচ্ছি।

১৬।
فَرآ موشِت نِمی کُنَم
(ফারোমুশেত নেমি কুনাম)
আমি তোমাকে কখনো ভুলে যাব না।

১৭।
هَميشِه تو قَلبَمی
(হামিশে থু কালবামি)
তুমি সব সময় আমার হৃদয়ে আছো।

১৮।
اون عاشِقِتِه
(উন ওশেকেথে)
সে তোমাকে ভালোবাসে।

 

Leave a comment